নীলফামারীতে উপজেলা ভূমি কার্যালয়ে টাকা চুরি॥ আটক নৈশ প্রহরী


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদর উপজেলা ভূমি কার্যালয়ে রহস্যজনক ভাবে এক লাখ ৭৫ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। এঘটনায়  রবিবার(১০ জানুয়ারী/২০২১) ওই কার্যালয়ের নৈশ প্রহরী রানা মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ। 

সদর উপজেলা ভূমি কার্যালয়ের প্রধান সহকারী মো. সফিয়ার রহমান বলেন,‘গত বৃহস্পতিবার(৭ জানুয়ারী) কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাবাদ নয় লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে আট লাখ ২৫ হাজার টাকা বিলি করি। অবশিষ্ট এক লাখ ৭৫ হাজার টাকা আলমারিতে তালাবন্ধ করে কক্ষের দাজায় তালা দিয়ে বাড়ি যাই। শুক্রবার(৮ জানুয়ারী) ও শনিবার(৯ জানুয়ারী) সরকারি সাপ্তাহিক ছুটি থাকায় আজ রবিবার সকালে এসে কক্ষের তালা খুলে দেখি আলমারির তালা ভাঙা। গ্রীল ভাঙা অবস্থায় জানালা খোলা দেখতে পাই। এরপর রক্ষিত এক লাখ ৭৫ হাজার টাকাও আলমারীতে খুঁজে পাচ্ছিলাম না। বিষয়টি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানোর পর থানায় খবর দেই। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে কার্যালয়ের নৈশ প্রহরী রানা মিয়াকে আটক করেন। 

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আব্দুর রউফ বলেন,‘পরিদর্শন করে চুরির ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। এঘটনায় জড়িত থাকার সন্দেহে ওই কার্যালয়ের নৈশ প্রহরী রানা মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।’#


পুরোনো সংবাদ

নীলফামারী 4611014560516372969

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item