বীরগঞ্জে ৩৮৮পিস ইয়াবাসহ মাদককারবারীকে গ্রেফতার করেছে নীলফামারী র‌্যাব


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় ৩৮৮ পিস ইয়াবাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারী। গতকাল শুক্রবার(১৬ অক্টোবর/২০২০) রাতে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একদল সদস্য বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা জব্দসহ ওই মাদককারবারীকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত রনি হোসেন(২৭) একই উপজেলার সিংগদানি গ্রামের কুটিয়া মামুদের ছেলে বলে জানান র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমাণ্ডার সহকারী পুলিশ সুপার আ.ন.ম. ইমরান খান।

র‌্যাব জানায়, মাদক কেনাবেচার গোপন খবর পেয়ে শুক্রবার রাতে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের একদল সদস্য বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে অবস্থান নিয়ে একটি মোটর সাইকেলের গতিরোধ করে রনি হোসেনকে আটক করে। এসময় তাকে তল্লাশী করে ৩৮৮ পিস ইয়াবা জব্দ করা হয়। সেই সাথে মাদককারবার কাজে ব্যবহিৃত একটি মোটরসাইকেল এবং একটি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আ.ন.ম. ইমরান খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার হওয়া রনি হোসেন মাদককারবারী। সে দীর্ঘ দিন থেকে চোরাই পথে ইয়াবাসহ বিভিন্ন ধরের মাদক নিয়ে এসে বীরগঞ্জসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরর পর রাতেই বীরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তানন্তর করা হয়েছে। #


পুরোনো সংবাদ

দিনাজপুর 2845698846815248198

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item