পঞ্চগড়ে বেপরোয়া ড্রাইভার চালিত ট্রাক্টরে গেল দুই কারারক্ষীর প্রাণ

 


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় -
পঞ্চগড় সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের রজলি খালপাড়া নামক স্থানে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে  মেহেদি হাসান মুন(২৬)  ও  উৎপল চন্দ্র রায় (২৫) নামে দুই কারারক্ষী নিহত হয়েছে।

১৬ সেপ্টেম্বর/২০২০ বুধবার দুপুরে জেলার সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের পঞ্চগড়- আটোয়ারী সড়কের রজনী খালপাড়া এলাকায় উক্ত ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত ওই  দুই কারারক্ষী পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারের সদস্য।  মেহেদী হাসান মুনের দিনাজপুর পার্বতীপুর উপজেলার মমিনুল হকের ছেলে এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায় । তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার  রজনী খালপাড়া এলাকায় পঞ্চগড়- আটোয়ারী মহাসড়ক দিয়ে আসলে  এ সময় বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলে ওই দুই কারারক্ষী মারা যায়।  এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মী ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও ডিফেন্সের পরিদর্শক ভূপেন্দ্র নাথ চন্দ্র বর্মন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশ দু'টি উদ্ধার করি। আমরা জানতে পেরেছে তারা দুজনে কারারক্ষী সদস্য।

এদিকে পঞ্চগড়  সদর থানার উপ-পরিদর্শক মোঃ কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত  করেছেন।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 3554577031923833130

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item