ঈদুল আযহা উপলক্ষে ডোমারে বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক, গ্লাভস ও শাড়ি বিতরন

নীলফামারী প্রতিনিধি॥
ঈদুল আযহা উপলক্ষে নীলফামারীর ডোমার উপজেলায় গাড়িচালক, হেলপার, নরসুন্দর, রিক্সা-ভ্যান চালক, সবজি বিক্রেতাসহ বিভিন্ন পেশার দুই হাজার দরিদ্র মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ১৬০ জন নারীর মাঝে শাড়ি বিতরন করা হয়েছে। 
আজ সোমবার(৩ আগষ্ট/২০২০) দুপুরে উপজেলার মটুকপুর বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপজেলার নারী কল্যান সমিতির উপকরণ বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। বিতরনী অনুষ্ঠানটির সহযোগীতা করে ‘পিস ফোরাম’ সংগঠন। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফয়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, পিস ফোরামের চেয়ারম্যান সারোয়ার ওয়াদুদ চৌধুরী, ডোমার নারী কল্যাণ সমিতির সভাপতি সেতারা রেজভী লাকি, পাঙ্গামটুকপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম এন্দা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ময়নুল হক মনু প্রমূখ। 
একই দিন বিকাল ৪টার দিকে ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে দুই হাজার ৫০০  কেএন-৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস এবং ১২০ জন নারীর মাঝে শাড়ি বিতরন করা হয়েছে।
পিস ফোরামের চেয়ারম্যান সারোয়ার ওয়াদুদ চৌধুরী জানান, আজ উপকরন বিতরনের উদ্বোধন করা হলো। কয়েকদিনের মধ্যে জেলায় ১৫ হাজার মানুষের মাঝে কেএন-৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস এবং ৬০০ নারী সংগঠককের মাঝে শাড়ি বিতরন করা হবে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 3146645798644061439

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item