জলঢাকায় ইয়াবসহ আটক ৬


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর জলঢাকা উপজেলায় ইয়াবাসহ ছয় মাদককারবারীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার(১৬ জুলাই/২০২০) রাতে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের সাইডনালা বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জলঢাকা উপজেলার বগুলাগাড়ী বাবুল্লাপাড়ার মাজেদুল ইসলাম সাজু (৪৩),মাথাভাঙ্গা এলাকার রোস্তম আলী (৪২), মুদিপাড়া এলাকার নরেশ চন্দ্র (৪৫) ও কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বড়ভিটা এলাকার ফারিকুল ইসলাম (৩৮), শহিদুল ইসলাম (৪৫) এবং উত্তর বড়ভিটা ডাঙ্গাপাড়ার সামসুল হুদা (৩৮)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে জলঢাকা থানা পুলিশ উক্ত এলাকায় অভিযান চালায়। এসময় সেখানে মাদক কেনা বেচার সময় ওই ছয় জনকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৫০ পিস ইয়াব, মাদক কেনাবেচা কাজে ব্যবহৃত দুই মোটর সাইকেল এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। 
জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, আটককৃত ছয় জন চিহ্নিত মাদক কারবারী। তাদের প্রত্যেককের বিরুদ্ধে জলঢাকা থানায় পাঁচটি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। আজ শুক্রবার(১৭ জুলাই/২০২০) বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 7579777499867585380

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item