নীলফামারীতে ২৩ চীনা নাগরিক সহ নতুন করে ৪৫জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ জন চীনা নাগরিক সহ জেলায় নতুন করে ৪৫জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ শুক্রবার(১৭ জুলাই/২০২০) রাত সাড়ে ১০টায় সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা স্বাস্থ্য অধিদপ্তর ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে। নতুন ৪৫জন করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী উত্তরা ইপিজেডের ২৬ জনের মধ্যে ২৩ জন চীনা নাগরিক। এর মধ্যে এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ (ওয়াচ টাওয়ার দারোয়ানী, টুপিরমোড়- তরনীবাড়ি) ১৮জন চীনা নাগরিক, কর্ড (বিডি) লিমিটেড(খেলনা এবং গেম প্রস্তুতকারক কারখানা) ৫জন চীনা নাগরিক সহ ৮জন, নীলফামারী পৌরসভার ৯ জনের মধ্যে কলেজপাড়ায় একই পরিবারের দুইজন, নিউ বাবুপাড়ায় একই পরিবারের তিনজন, নতুনবাজার কলোনীপাড়ায় একজন, বাড়াইপাড়া একজন ও ঠিকানা বিহীন ২ নারী। 
ডোমার উপজেলার ২জনের মধ্যে বটতলা এলাকার একজন, ছোট রাউতা চাকদাপাড়ায় একজন। ডিমলা উপজেলার ৬ জনের মধ্যে সদর ইউনিয়ন একজন, নারী স্বাস্থ্যকর্মী একজন,সর্দারহাটে একজন, খগাখড়িবাড়ি ইউনিয়নের বন্দরখড়িবাড়ীতে একজন, খালিশা চাপানী ইউনিয়নের ছোট খাতায় একজন, টেপাখড়িবাড়ি ইউনিয়নের দক্ষিনখড়িবাড়িতে একজন। সৈয়দপুর উপজেলায় ২জনের মধ্যে শহরের নিয়ামতপুর সরকারপাড়ায় একজন ও মিস্ত্রিপাড়ায় একজন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৮১ জন। নীলফামারী সদরে ২৬৮জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৭৫জন, ডিমলা উপজেলায় ৬০জন, ডোমার উপজেলায় ৫১জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৯৪। চিকিৎসাধীন রয়েছে ১৫১জন। এরমধ্যে ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৪ জন। মৃত্যু হয়েছে ২ নারীসহ ৯ জন। 
এছাড়া নীলফামারী উত্তরা ইপিজেডে ৫৫ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা আক্রান্ত হয়েছে ৯৭জন। এর মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২৩ জন চীনা নাগরিক সহ ৫৮ জন ও ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ এর দুইজন চীনা নাগরিক সহ ৬জন, এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ ২৫জন চীনা নাগরিক ও কর্ড (বিডি) লিমিটেড(খেলনা এবং গেম প্রস্তুতকারক কারখানা) ৫জন চীনা নাগরিক সহ ৮জন। # 


পুরোনো সংবাদ

হাইলাইটস 7570487228909539231

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item