নবাবগঞ্জ উপজেলা পরিষদে জীবাণুনাশক ট্যানেল উপহার দিলেন এমপি শিবলী সাদিক


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে নিজ অর্থায়নে নবাবগঞ্জ উপজেলা পরিষদে স্বয়ংক্রীয় জীবাণুনাশক ট্যানেল উপহার দিলেন দিনাজপুর-৬ আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এমপি শিবলী সাদিক। মঙ্গলবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা পরিষদ ভবনে স্বয়ংক্রীয় জীবাণু নাশক ট্যানেলের শুভ উদ্বোধন করেন।
এমপি শিবলী সাদিক বলেন, উপজেলা পরিষদের মানুষের আনাগুনা বেশি হয়ে থাকায় পরীক্ষামূলক ভাবে এই কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে চার উপজেলাতেই এই কার্যক্রম শুরুকরা হবে।তবে, আমার বিশ্বাস এতে করে করোনা ভাইরাস সংক্রমণ কিছুটা হলেও কমবে।
তিনি বলেন,‘জীবাণুনাশক ট্যানেলগুলো বাংলাদেশ সেনাবাহিনী কতৃক নিমাণ করা হয়েছে। নিজ অর্থায়নে করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে আপাতত উপজেলাতে জনসমাগম এলাকায় ট্যানেল প্রদান করা হয়েছে। এগুলো স্বয়ংক্রীয় ভাবে চলবে।
দিনাজপুর জেলা সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বলেন,‘ এর আগে যে সব জীবাণুনাশক ট্যানেল ব্যবহার করা হয়েছে সেগুলোর থেকে এই জীবাণুনাশক ট্যানেলগুলো আলাদা। এগুলোতে স্বাস্থ্যঝুঁকি কম রয়েছে’।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছা.নাজমুন নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোঃ শাহজাহান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রাফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান সবুজ, সহ অনেকে উপস্থিত উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5909053914389206206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item