মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদের মানবিকতায় চিকিৎসা সহায়তার চেক হস্তান্তর


নূর আলমগীর অনু, লালমনিরহাট প্রতিনিধিঃঃ- 
 লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের রাজবাড়ী এলাকার পান দোকানদার  তছিরের ছেলে লিভার সিরোসিস আক্রান্ত জাহাঙ্গীর পেলেন সমাজকল্যাণ মন্ত্রীর চিকিৎসায় সহায়তার চেক। 

উল্লেখ্য জাহাঙ্গীর আলম (২২)  লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসহায় দিনযাপন করলে  জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সে  বাঁচার আকুতি নিয়ে একদিন দৈনিক মুক্তির প্রকাশক ও সম্পাদককে বিষয়টি জানালে মানবিক সহায়তার জন্য দৈনিক মুক্তিতে একটি সংবাদ প্রকাশিত হয়। 
খবরটি দেখে সমাজকল্যাণ মন্ত্রী পুত্র, মানবিকতার অসাধারণ ব্যক্তিত্ব ,  উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক, রাকিবুজ্জামান আহমেদের  দৃস্টি গোচর হয়। এবং তিনি তাৎক্ষনিক সকল বিষয়ে খোঁজখবর নেন। এবং তাকে সুচিকিৎসায়  সহায়তার আশ্বাস প্রদান করেন। এবং সার্বিক সহায়তার করতে তিনি সমাজকল্যাণ  মন্ত্রানালয়ের অধীনে চিকিৎসা সহায়তার ৫০ হাজার টাকার একটি চেকের সুব্যবস্থা করে উক্ত চেক প্রেরণ করেন।
২১ জুলাই ( মঙ্গলবার) সকালে সমাজকল্যাণ মন্ত্রীর দেয়া চিকিৎসা সহায়তার এ চেক   মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ এর  পক্ষে জাহাঙ্গীর আলম ও তার পিতার কাছে  হস্তান্তর করেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা ও সাংবাদিক তিতাস আলম, দৈনিক মুক্তির সম্পাদক নূর আলমগীর অনু, সাংবাদিক শহিদুল ইসলাম প্রমুখ।

ছেলের সুচিকিৎসার জন্য রাকিবুজ্জামান আহমেদের সার্বিক সহায়তায় ৫০ হাজার টাকার চেক পেয়ে আবেগপ্লুত হয়ে জাহাঙ্গীরের পিতা তসির উদ্দিন জানান, ছেলের চিকিৎসায় সর্বশান্ত হয়ে যখন আর চিকিৎসা করাতে পারছিলাম না তখনি মন্ত্রীপুত্রের এ সহায়তার অর্থ পেয়ে আমার ছেলে নতুনভাবে বেঁচে থাকার স্বপ্ন বুঁনছে। আল্লাহ যেন মন্ত্রীপুত্র কে এভাবে আমার মত অসহায় মানুষের পাশে থাকার সুযোগদান করেন। বাপের মত তিনিও যেন মানুষের সেবায় কাজ করতে পারেন। আল্লাহ তার মঙ্গল করুক।

এ বিষয়ে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ মুঠোফোনে জানান, একজন মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোই আমার কর্তব্য। আর আমি আমার সে কর্তব্য পালন করেছিমাত্র। আর আজীবন এভাবে যেন মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারি। এ জন্য আমি সবার দোয়া কামনা করছি।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 608466934794656287

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item