পার্বতীপুর রেলওয়ে ষ্টেশনে ৭ কর্মচারী করোনায় আক্রান্ত


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে ষ্টেশনে কর্মরত ৭ জন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের শুরু থেকে এ পর্যন্ত পার্বতীপুর উপজেলায় মোট ৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৪২ জন সুস্থ্য ও ২ জন মৃত্যু বরণ করেছেন। প্রতিদিনই পার্বতীপুরে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আক্রান্তদের মধ্যে বেশির ভাগই শহর এলাকার। সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্যবিধি পুরোপুরি মেনে না চলার কারণে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। 
দেশের বৃহত্তর রেলওয়ে জংশন ষ্টেশন পার্বতীপুরে ইতোমধ্যেই ৭ জন রেলওয়ে কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে রেলওয়ে সিগন্যাল বিভাগেরই ৫ জন। অন্য ২ জনের মধ্যে ১ জন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এবং অন্যজন রেলওয়ে থানা পুলিশ সদস্য। আক্রান্তদের মধ্যে রয়েছেন রেলওয়ে সিগন্যাল বিভাগের কর্মচারী মোঃ শামিম হোসাইন, মোঃ ওমর ফারুক, মোঃ মোকাদ্দেস হোসেন, মোঃ মাসুদ রানা ও মোঃ আরিফ হোসেন, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য খন্দাকার আহসান হাবীব এবং রেলওয়ে থানা পুলিশের সদস্য রায়হান নবী। গত কয়েকদিনের মধ্যেই রেলওয়ে ষ্টেশনে কর্মরত এই ৭ জন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রেলওয়ে ষ্টেশন এলাকা ঝূঁকিপূর্ণ হয়ে পড়েছে। তবে আক্রান্ত ব্যক্তিরা কোয়ারান্টাইনে রয়েছে বলে জানা গেছে। 
শারীরিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান করা, মাস্ক না পড়ে বাইরে না বেড়নোসহ স্বাস্থ্য বিধি মনে চলার জন্য বার বার তাগাদা দেওয়া সত্ত্বেও বেশির ভাগ মানুষই এসব মেনে না চলায় করোনা আক্রান্তদের সংখ্যা পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে। 

পুরোনো সংবাদ

হাইলাইটস 4974548046227144482

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item