নবাবগঞ্জে পানির বদলে এসিড পানে এক শিশুর মৃত্যু


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর:

বুধবার বেলা ১২ টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা শহরের ‘সোমাজুয়েলার্স’ নামের স্বর্ণের দোকানে পানির বদলে এসিড পানে সাবা মণি নামে এক শিশুর মৃত্যু হয়।

দুপুরে নবাবগঞ্জ থানার এস আই নুরুজ্জামান মুঠোফোনে বলেন,‘সকালে উপজেলার ‘সোমাজুয়েলার্স’ নামের একটি স্বর্ণের দোকানে ‘মা’ মোর্শেদা বেগম’র সঙ্গে গহনা তৈরী করতে যায় তার শিশু মোনতাহুল জান্নাত সাবা। সেখানে ক্ষুধাপেলে ওই শিশুটি মায়ের কাছে বিস্কুট খেয়ে পানি খেতে চান। এই সময়, ওই দোকানের মালিক সাইফুল ইসলাম গ্লাসে করে পানির বদলে স্বর্ণ পরিস্কার করা এসিড খেতে দেয়। গ্লাসের এসিড খেয়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে দ্রুত তাকে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর শিশুটি মারা যায়।

জানতে চাইলে নবাবগঞ্জ উপজেলাস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার(ভারপ্রাপ্ত) শাহাজাহান আলী বলেন,‘অসুস্থ্য শিশুটিকে নিয়ে তার মা মোর্শেদা বেগম স্বাস্থ্যকমপ্লেক্সে এসেছিল। প্রাথমিক চিকিৎসা দেওয়ার আগেই শিশুটি মারাগেছে। তবে শিশুটি মায়ের বর্ণনা অনুযায়ী সে পানির পরিবর্তে স্বর্ণের দোকানের এসিডপানে শিশুটির মৃত্যু হয়েছে’।

নবাবগঞ্জ থানার (ওসি) অশোক কুমার চৌহান বলেন,‘স্বর্ণের দোকানের এসিডপান করে শিশু মৃত্যের ঘটনায় দোকানের মালিক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শিশুটির পরিবার মামলা এবং ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে’।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3474559705945180506

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item