নীলফামারীতে কৃষি কর্মকর্তা সহ নতুন করে আরো ৯ জন করোনা আক্রান্ত


নীলফামারী প্রতিনিধি॥ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের সংখ্যায় করোনা সংক্রমণের সংখ্যায় নীলফামারী জেলা নতুন করে এক কৃষি কর্মকর্তা ও তার স্ত্রী সহ আরও ৯ জন পজেটিভ শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার(২৩ জুন/২০২০) রাত ৮টায় সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে ১৫ জুনের প্রেরিত ৩২টি নমুনার রির্পোটে এ তথ্য পাওয়া গেছে। 
৯ জন নতুন করোনা পজেটিভের মধ্যে নীলফামারীর ডিমলা উপজেলায় ২ জন। এরা হলেন ডিমলা উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও তার স্ত্রী। অন্যদিকে জলঢাকা পৌরসভার কলেজপাড়ায় এক শিক্ষার্থী ও জলঢাকা পৌরএলাকার বগুলাগাড়ী এলাকার এক যুবক। কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের মাস্টারপাড়ায় একজন, বাহাগিলি ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় একজন। ডোমার উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের একজন, মেলাপাঙ্গা এলাকার এক শিক্ষার্থী সহ ২ জন। 
এছাড়া ফলো আপ নমুনায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটের চিকিৎসাধীন একজন পুনরায় পজেটিভ হয়েছে। 
সূত্র মতে, এ নিয়ে গোটা জেলায় সর্বমোট করোনা শনাক্ত হলো মোট ৩১৪ জন। এর মধ্যে নীলফামারী সদরে ৯৮, জলঢাকা উপজেলায় ৬২, ডিমলা উপজেলায় ৪৯, সৈয়দপুর উপজেলায় ৪০, ডোমার উপজেলায় ৩৭ ও কিশোরীগঞ্জ উপজেলায় ২৮ জন। মৃত্যু বরন করে ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৫৮ জন। চিকিৎসাধীন রয়েছে ১৪৪ জন। # 

পুরোনো সংবাদ

হাইলাইটস 4729564742716561242

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item