সুন্দরগঞ্জে ইয়াবা সহ দুই জন আটক


নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ থানার বামনডাঙা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য অভিযান চালিয়ে রাজু মিয়া ওরফে সুজন (২৬) ও সাইদুর রহমান সাগর (২০) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান। এতে মাদক কারবারি রাজু মিয়া ওরফে সুজন (২৬) ও সাইদুর রহমান সাগর (২০) কে ৫০ টি ইয়াবা ট্যাবলেটসহ সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের দেওডোবা গ্রামের হাসানগঞ্জ বাজার নামক ¯'ান থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত রাজু মিয়া ওরফে সুজন (২৬) রংপুরের জেলার পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের পাঠকশিকড় গ্রামের সাইদুর রহমানের ছেলে ও সাইদুর রহমান সাগর (২০) সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ডেওডোবা গ্রামের খায়রুজ্জামানের ছেলে।

তারা দীর্ঘদিন ধরে মাদক-দ্রব্য বেচা-কেনা, সরবরাহ, সংরক্ষণ ও সেবনের সঙ্গে সংশ্লিষ্ট ছিল।

বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মাহফুজার রহমান জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে একটি  ৪২, তারিখঃ- ২৯/০৫/২০২০ ইং মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামীদের কে আদালতে পাঠানো হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6551880735325788824

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item