ঠাকুরগাঁও পৌর শহরের টিকাপাড়ার এক গৃহবধু করোনায় আক্রান্ত : এলাকা লক ডাউন


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও পৌর শহরের টিকাপাড়ার মহল্লার এক গৃহবধু ২০ করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ জন। এছাড়াও হরিপুরের পূর্বে আক্রান্ত হওয়া একজনের নমুনা পুনরায় করোনা পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানা যায়, ওই গৃহবধু কয়েকদিন আগে ঢাকা থেকে তার শ্বশুড়বাড়ী টিকাপাড়া মহল্লায় এসেছেন। তার গর্ভে সন্তান থাকায় সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাও নিয়েছেন। ঠাকুরগাঁওয়ের কয়েকজন চিকিৎসক তার চিকিৎসাও করেছেন বলে জানা গেছে। পরে গত সোমবার করোনার সেম্পল দিয়ে তিনি বাপের বাড়ি পাশ্ববর্তী পঞ্চগড় জেলায় চলে যান। পরদিন অর্থাৎ মঙ্গলবার তার ফলাফলে করোনা পজিটিভ আসে।

সন্ধার পর ওই পরিবারের সন্ধান পাওয়া যায়। পরে প্রশাসন তাদের বাড়িতে গিয়ে জানতে পারেন আক্রান্ত নারী স্বামীসহ পঞ্চগড়ে অবস্থান করছেন। তার বিষয়টি ইতিমধ্যে পঞ্চগড় জেলা প্রশাসনকে জানানো হয়েছে। মহিলার বাপের বাড়ির সকল সদস্যদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানে নেয়া হচ্ছে। তাদের সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হচ্ছে। এ কারনে পৌরসভার টিকাপাড়া পাশ্ববর্তী পাসপোর্ট অফিস গোলি, ব্র্যাক অফিস গোলি ও গুপ্ত নার্সারীর সামনের গোলিগুলোকে লক ডাউন করা হয়ে বলে জানান সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এ সময় সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মোর্তুজা উপস্থিত ছিলেন। প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলারগণ বিভিন্ন বিষয়ে কাজ করছেন। পুলিশের পক্ষ থেকে সেখানে মাইকিং করা হচ্ছে জানান তিনি।

উল্লেখ্য যে, গত ১১ এপ্রিল ঠাকুরগাঁওয়ে প্রথম তিনজন করোনা সংক্রমন রোগী সনাক্ত হলে ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষনা করে জেলা প্রশাসন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 244798001482092157

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item