ঠাকুরগাঁওয়ে চালের কার্ড করে দেয়ার নামে প্রতারণার অভিযোগে আইনজীবীকে অর্থদন্ড


ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ওএমএসের ১০টাকা কেজি দরের চালের কার্ড করে দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই আইনজীবীকে এই অর্থদন্ড দেয়া হয়।  

অর্থদন্ডপ্রাপ্ত মমতাজুর রহমান বিপুল (৫৪) শহরের আশ্রমপাড়া এলাকার প্রয়াত নাসিরুল ইসলামের ছেলে এবং তিনি ঠাকুরগাঁওয়ে আইনজীবী পেশায় নিয়োজিত। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ওএমএসের চালের কার্ড করে দেয়ার প্রলোভন দেখিয়ে সবজি ব্যবসায়ী আলমগীর হোসেনের কাছ থেকে ২ হাজার ৫শ টাকা নেন ঠাকুরগাঁওয়ের আইনজীবী মমতাজুর রহমান বিপুল। এরপর ওই সবজি ব্যবসায়ীকে চালের কার্ড না দিয়ে টালবাহানা শুরু করেন।

বুধবার দুপুরে গোপনে এমন খবর পেয়ে জেলা প্রশাসন চত্বরে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে আটক করা হয়। ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসালে সেখানে ওই আইনজীবী তার দোষ স্বীকার করেন। এরপর দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ২০১২ এর ৪৩ ধারায় আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7079679922885266075

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item