কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখা কমিটি গঠিত

“ শুভ কাজে সরাবর পাশে” থাকার প্রত্যয়ে কালের কন্ঠ শুভ সংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখা  কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার (৩১ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় শহরের  বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে কথাসাহিত্যিক,গল্পকার ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ  মো. হাফিজুর রহমান হাফিজ সভাপতিত্ব করেন ।
  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভ সংঘের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কালের কন্ঠে রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরী ও নীলফামারী জেলা শুভ সংঘের সভাপতি ও নীলফামারী সদরের রামগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন।
 সভার শুরুতেই  পরিত্র কোরআন তেলাওয়াৎ করেন খুদে শিক্ষার্থী শাহাজাদী শাফিক সাবা।
স্বাগত বক্তব্য দেন কালের কন্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু।
এতে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, কালের কন্ঠের ডোমার উপজেলা প্রতিনিধি প্রভাষক  মো. আবু ফাত্তাহ কামাল পাখি, শুভ সংঘের রংপুর জেলা শাখার নারী বিষয়ক সম্পাদিকা আল বেদা জামান প্রমূখ বক্তব্য দেন।
 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারি শিক্ষক মো. নাছিম রেজা শাহ। 
আলোচনা অনুষ্ঠানে এনজিও কর্মী মো. শফিকুল আলম, সমাজকর্মী মো. আনোয়ার হোসেন বাঙ্গালী,সাংবাদিক নজির হোসেন নজু, কালের কন্ঠে নীলফামারীর জলঢাকা উপজেলা প্রতিনিধি মো. আসাদুজ্জামান স্ট্যালিনসহ অর্ধশতাধিক শিক্ষক, শিক্ষার্থী, সংস্কৃতিকর্মী, সুধীজন উপস্থিত ছিলেন।
 শেষে শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি মো. নাছিম রেজা শাহ, সহ-সভাপতি মো. মতিউর রহমান ও অ্যাডভোকেট হিল্লোল রায়, সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্না দাস ও মো. সোহাগ রানা দিপু, সাংগঠনিক সম্পাদক মো. ওয়াহেদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল হালিম মানিক, কোষাধ্যক্ষ মো. আব্দুল খালেক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোছা. নুরুন নাহার সরকার, সমাজ কল্যণ সম্পাদক প্রভাষক মো. মাসুদুজ্জামান, ক্রীড়া সম্পাদক মো. সোহেল রানা, নারী বিষয়ক সম্পাদক মোছা. রুমা। কার্যকরী সদস্য তামিম রহমান, কুদ্দুস আলী, অশোক রায়, রতন,  সিফাত, আব্দুল করিম,আনোয়ার হোসেন, আমির হোসেন, তাসকিন তানিয়া সরকার ও সজীব।
 প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মো. হাফিজুর রহমান। অন্যান্য উপদেষ্টারা হলেন, অধ্যক্ষ রেজাউল করিম রেজা, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী,অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, প্রধান শিক্ষক আনোয়ারুরু ইসলাম,ব্যবসায়ী আহসান-উল- হক ও কালের কন্ঠে সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু।                                                             

পুরোনো সংবাদ

নীলফামারী 2484342479736591394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item