মুজিববর্ষ উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সৈয়দপুরে শিক্ষা উপকরণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ(বুধবার) বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সৈয়দপুর পৌর শাখার উদ্যোগে ওই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এছাড়া স্থানীয় শহীদ স্মৃতিসৌধ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ ও সমাজসেবী স্থানীয় ব্যবসায়ীদের সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ।
 এতে প্রধান বক্তা ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।
 সম্মানিত অতিথি ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিম, ক্রী াড়া বিষয়ক  সম্পাদক এনাম-ই-খোদা জুলু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন।
 অনুষ্ঠানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী জেলা সভাপতি কামরুজ্জামান কামরুল, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান প্রমূখ উপস্থিত ছিলেন।
সংগঠনের সৈয়দপুর পৌর শাখার সভাপতি মো. মহসিন মন্ডল মিঠু’র সভাপতিত্বে অনুষ্ঠানে  অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।
স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার যুগ্ম- -সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন ও সাংগঠনিক মো. ফরহাদ হোসেন যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালন করেন ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুস্থ পরিবারের মেধাবী শিক্ষার্থীদের প্রণোদনা দিতে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে। অর্থের অভাবে কোন শিক্ষার্থী যাতে ঝড়ে না পড়ে সেই কারণেই স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে। একই সঙ্গে শীতে যাতে কোন মানুষ কষ্ট না পায় সে কারণে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। এদিন মুজিবীয় দর্শনে বিশ্বাসী সৈয়দপুরের ১২ জন ব্যবসায়ীকেও মুজিববর্ষের শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।
পরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সংগঠনের সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে শহরের একটি কমিউনিটি সেন্টারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অংশ নেন।                                 

পুরোনো সংবাদ

নীলফামারী 211839496022343160

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item