পীরগাছায় এতিম শিশুদের নিয়ে শুভসংঘের পিঠা উৎসব

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি 
সমাজে বিত্তশালী মানুষ যেমন আছে, তেমনি আছে অসহায় ও দুস্থ মানুষ। ওই সকল অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে বিত্তশালী হওয়ার প্রয়োজন নেই।
ইচ্ছাশক্তির জোরেই তাদের মুখে হাসি ফোটানো সম্ভব। ঠিক তেমনই কিছু সুবিধাবঞ্চিত এতিম শিশুর মুখে হাসি ফোটাতে তাদের সঙ্গে নিয়ে পিঠা উৎসব করেছে শুভসংঘ রংপুরের পীরগাছা শাখার বন্ধুরা।
মঙ্গলবার সন্ধ্যায় পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের নিজপাড়া গ্রামে সামছুন্নাহার ও মনোয়ারা বেগম হাফেজিয়া মাদরাসায় এই পিঠা উৎসবের আয়োজন করা হয়।
কালের কণ্ঠের পীরগাছা প্রতিনিধি রবিউল আলম বিপ্লবের সঞ্চালনায় ও শুভসংঘের পীরগাছা শাখার সভাপতি ও দৈনিক ভোরের দর্পণ পীরগাছা প্রতিনিধি ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এনামুল হক, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল লতিব।
জমকালো এই পিঠা উৎসবে যোগ দিয়েছিলেন কেন্দ্রীয় শুভসংঘের সিনিয়র সহসভাপতি ও কালের কণ্ঠের রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরী, শুভসংঘের রংপুর জেলা শাখার সভাপতি ইরা হক, সহসভাপতি আলী সাকিব ও সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার রাব্বি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পীরগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রাবণ চন্দ্র আদিত্য, সাংগঠনিক সম্পাদক শামিউল ইসলাম শামিম, যুগ্ন সম্পাদক শাহানত হোসেন, কোষাধ্যক্ষ শাহীন পাটোয়ারী, সাহিত্য ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক ফেরদৌস হোসেন, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সাজেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের হোসেন, মাদরাসা পরিচালক শিপন ও রাকিব খন্দকার শুভ্র প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 190726991201225366

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item