কিশোরগঞ্জে শিক্ষিকা স্ত্রীর যৌতুক মামলায় গ্রেফতার শিক্ষক স্বামী

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ স্ত্রী নির্যাতন ও যৌতুক মামলায় মুশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান বুলবুলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কিশোরগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, নিতাই ইউনিয়নের মুশরুত পানিয়ালপুকুর গ্রামের আজাদ আলীর কন্যা ও শিশু নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষিকা শিউলি আক্তারের সাথে গত ২০১৬ সালের ২৪ নভেম্বর ১২ লাখ টাকা দেনমোহর ধার্য করে পারিবারিকভাবে বিয়ে হয় কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা তেলীপাড়া গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে এবং মুশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক  মশিউর রহমান বুলবুলের সাথে।  বিয়ের পর বুলবুল তার শিক্ষিকা স্ত্রীকে প্রায় সময় যৌতুক বাবদ দশ লক্ষ টাকা নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করতে থাকে ।
সর্বশেষ ঘটনার দিন গত মঙ্গলবার স্বামী মশিউর রহমান বুলবুল আবারো তার স্ত্রীকে তার বাবা ও ভাইদের কাছ থেকে  দশ লক্ষ টাকা যৌতুক নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। স্ত্রী শিউলি আকতার তার দাবী অনুযায়ী টাকা নিয়ে না আসলে বুলবুল লাঠি দিয়ে স্ত্রীকে মারধর করে এবং দুই পা ও ডান পায়ের বৃদ্ধা আঙ্গুল থেতলিয়ে দেয়।  এলাকাবাসী শিউলিকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। পরে শিউলি আক্তার বাদী হয়ে বুলবুলকে আসামী করে নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করে। কিশোরগঞ্জ থানার মামলা নম্বর ১৪ তারিখ ২৬-৯-১৯।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ  শিক্ষক মশিউর রহমান বুলবুলকে গ্রেফতার করার কথা স্বীকার করে বলেন, তাঁকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7824302372337580831

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item