সৈয়দপুরে পাতা কুঁড়ি বিনোদন পার্কে অসামাজিক কার্যকলাপে দায়ে এক যুবকের ১৫ দিনের কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরের বাইপাস সড়কে পাতা কুঁড়ি বিনোদন পার্কে অসামাজিক কার্যকলাপের দায়ে এক যুবকের ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।  সোমবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই কারাদন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত যুবক হচ্ছে মো. ফেরদৌস আলী (৩৫ )।
 ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের শিমুলতলী এলাকার   মো. মনসুর আলীর ছেলে মো. ফেরদৌস আলী এবং দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার  বেলাইচন্ডী ইউনিয়নের সোনাপুকুর রাবেয়া মিল এলাকার  মেয়ে (১৫)।  ঘটনার দিন আজ সোমবার বিকেলে সৈয়দপুর - নীলফামারী বাইপাস সড়কে অবস্থিত বিনোদন পার্ক পাতা কুঁড়িতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় তাদের আটক করে এলাকাবাসী। এরপর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার খবর পেয়ে সৈয়দপুর পুলিশ থানা নিয়ে গিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে সেখানে তিনি উভয়কে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা নিশ্চিত হন। পরে পাতা কুঁড়ি বিনোদন পার্কে  অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে যুবক ফেরদৌস আলীকে ১২ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন এবং মেয়েটিকে তাঁর উপযুক্ত অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য সৈয়দপুর থানাকে নির্দেশ প্রদান করা হয়।  ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার আদেশ দেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল হাসনাত খান বিনোদন পার্কে অসামাজিক কার্যকলাপের দায়ে এক যুবককে পনের দিনের বিনাশ্রম কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান,  অসামাজিক কার্যকলাপে সময় আটক মেয়েকে তাঁর মার কাছে হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4092606299723329471

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item