নীলফামারী র‌্যাবের অভিযানে ১৩৩ বোতল ফেন্সিডিল সহ আটক ১

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব) ১৩ এর নীলফামারী সিপিসি-২ এর  মাদক বিরোধী অভিযানে ১৩৩ বোতল অবৈধ ফেন্সিডিল সহ আবু মুছা (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার(২৪ আগস্ট) ভোরে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মিঠাপুকুর -ফুলবাড়ী হাইওয়ে সড়কের মেসার্স কুতুব বাবা ফিলিংস স্টেশন এর সামনে হতে উক্ত মাদক ব্যবসায়ী সহ ওই পরিমান ফেন্সিডিল আটক করা হয়। 
আটক মাদক ব্যবসায়ী রংপুর শহরের মেডিক্যাল কলেজের পূর্বগেইট মহল্লার বাসিন্দা ও দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার এলুয়াবাড়ি ইউনিয়নের খাজাপুর গ্রামের মৃত আব্দুল খালেক মন্ডলের ছেলে।
র‌্যাব-১৩ নীলফামারী ক্যা¤প সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কো¤পানি কমান্ডার এএসপি আ. ন.ম. ইমরান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে রংপুর জেলার বদরগঞ্জ থানাসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য তথা ফেন্সিডিল সরবরাহ করে আসছে। উক্ত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ যে গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৩ নীলফামারী ক্যা¤প সিপিসি-২ এর পৃথক দুইটি অভিযানে দিনাজপুর জেলার  বিরামপুর উপজেলার হাকিমপুরের চন্ডিপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে এরশাদ আলী(২৮) কাছ হতে দুই হাজার পিস ইয়াবা  ও একই এলাকার হরিহরপুর  উত্তর কাকলা গ্রামের আকতার ইসলামের স্ত্রী আঞ্জু আরা(৪২) নিকট হতে ৩৪ বোতল অবৈধ ফেন্সিডিল সহ আটক করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 2627275721641763889

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item