নীলফামারীতে বিয়ের আনন্দ শেষ না হতেই বিদ্যুতস্পৃষ্টে বরের চিরবিদায়

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ বিয়ে করে সংসার জীবনের অনেক স্বপ্ন দেখেছিনে কৃষক দীপক চন্দ্র রায় (২৮)। সে স্বপ্নের পালায় গত শুক্রবার(১২ জুলাই) বিয়ে ও বৌভাত সম্পন্ন করে শনিবার (১৩ জুলাই)। কিন্তু সংসার জীবনের সেই স্বপ্ন আর পূরণ হলো না তার। রবিবার (১৪ জুলাই) সকালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে চিরবিদায় নিতে হয়েছে তাকে।
নীলফামারী জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামের সুবেন্দ্র নাথ রায়ের ছেলে দীপক চন্দ্র রায়। কঠোর পরিশ্রমি দীপক বাবার কৃষিকাজের সাথে জড়িয়ে স্বপ্ন দেখেছিলেন জীবন গড়ার। সেই জীবন গড়ার সঙ্গী হিসেবে  শুক্রবার একই ইউনিয়নের কিষামত জ্ঞানদাস কানাইকাটা গ্রামের জগদীশ চন্দ্র রায়ের মেয়ে কণিকা রাণী রায়কে(২১) বিয়ে করে। বিয়েরপর শনিবার নিজ বাড়িতে বৌভাতের আনুষ্ঠানিকতা শেষ হয়। রবিবার সকালে গোয়ালঘর থেকে গরু বের করার সময় বাড়ির আঙ্গিনায় বৌভাতের আয়োজনের একটি বাল্ব জ্বলতে দেখেন। সেই বাল্বটি হোল্ডার থেকে খোলার সময় বিদ্যুতস্পৃষ্টে ঘটনাস্থলেই প্রাণ হারায় দীপক।
প্রতিবেশী হরিপদ রায় (৩৫) বলেন,বিয়ের আনন্দ শেষ না হতেই বিদায় নিতে হলো দীপককে। তার এমন মৃত্যুর শোকে ওই নববধুসহ হতবাক পরিবারের সদস্যরা।
পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন প্রামানিক জানান ঘটনাটি বড়ই মর্মান্তিক। বিষয়টি একটি দুর্ঘটনা। পুলিশকে অবগত করে মরদেহ সৎকারের ব্যবস্থা করা হয়।
নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী বলেন, খোজখবর নিয়ে বিষয়টি নিশ্চিত হয়েছি। পরিবারের পক্ষে থানায় কেউ অভিযোগ করেনি।’#


পুরোনো সংবাদ

নীলফামারী 3997674075103408068

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item