অপহরণ মামলায় জড়ানোর প্রতিবাদে নীলফামারীতে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শামীম হোসেন বাবু১৪ জুলাই॥ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রণচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান বিমানকে নারী অপহরণ মামলায় ষড়যন্ত্রমুলক ভাবে জড়ানো হয়েছে। আজ রবিবার(১৪ জুলাই) বেলা ১১টার দিকে জেলা শহরের মিডিয়া হাউজে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি ওই দাবি করেন।
লিখিত বক্তবে ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বলেন, সম্প্রতি জেলার সৈয়দপুর উপজেলা থেকে (চাঁদনী (২১) নামে) এক নারী অপহরণের শিকার হন। পরবর্তী সময়ে পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় মিজানুর রহমান নামে অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ। ওই ঘটনারসাথে আমার কোন ধরণের সম্পৃক্ততা নেই। একটি মহল আমার সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্র করে ওই ঘৃণ্য কাজের সহযোগী হিসেবে আমার নাম জড়িয়েছেন।
তিনি দাবি করেন, ওই ঘটনায় অভিযুক্তদের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক বা যোগাযোগ ছিল না। ইউনিয়নে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছি। প্রতিপক্ষ ঈর্ষাম্বিত হয়ে সুনাম ক্ষুন্নের জন্য ওই পথ বেছে নিয়েছেন। ঘটনার সুষ্ঠ তদন্ত হলে আমি অবশ্যই নির্দোষ প্রমানিত হবো।
সংবাদ সম্মেলনে আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রণচন্ডী ইউনিয়নের ইউপি সদস্য আলতাফ হোসেন, সাবেক সদস্য ওসমান গনি, ইউনিয়ন ছাত্রলীগের জেষ্ঠ সহ-সভাপতি সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুজন চন্দ্র সরকার ও শিক্ষক মো. সাইফুজ্জামান।
উল্লেখ্য, গত ৫ জুলাই কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর গ্রামের মো. মোমিদুল ইসলামের মেয়ে চাঁদনী ওরফে মোসলেমাকে (২১) সৈয়দপুর থেকে অপহরণ করেন তার কথিত প্রেমিক উপজেলার নিজামের চৌপথী গ্রামের রওশন হাবিব বাবু। এ ঘটনায় চাঁদনীর বাবা মোমিদুল ইসলাম বাদী হয়ে গত ১১ জুলাই সৈয়দপুর থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ রংপুর থেকে চাঁদনীকে উদ্ধার এবং কিশোরগঞ্জ উপজেলা শহরের হোটেল ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করেন। মামলার প্রধান আসামী রওশন হাবিব বাবু পালিয়ে যায়। ওই অপহরণ ঘটনায় সহযোগিতার অভিযোগ এনে মামলায় আসামী করা হয়েছে ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমানকে।
এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান পাশা বলেন, গত ১১ জুলাই অপহরণ মামলা হওয়ার পর ভিকটিমকে (ওই নারীকে) রংপুর থেকে উদ্ধার করা হয়েছে। মিজানুর রহমানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ্দ করা হলে সে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। উদ্ধার হওয়া নারীর ডাক্তারী পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি সম্পন্ন হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3025883156256288266

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item