পীরগাছায় ধর্ষক আটক

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় ২য় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ছাওলা ইউনিয়নের ছাওলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত ধর্ষককে আটক করে শনিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করে। এ ব্যাপারে পীরগাছা থানায় একটি মামলা দায়ের হয়েছে।
মামলার বিবরণ, এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে স্থানীয় কুটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী শুক্রবার সন্ধ্যায় বাড়িতে খেলছিল। এসময় পাশের এলাকার নুরুজ্জামান মিয়ার বখাটে ছেলে এক সন্তানের জনক আলতাফ হোসেন সোনা (৪০) মেয়েটিকে গাব ফল দিয়ে ফুসলিয়ে ঘরে নিয়ে গিয়ে বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করে উঠলে তার মা ও আশেপাশের লোকজন মেয়েটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে আলতাফ হোসেন সোনাকে হাতেনাতে আটক করে।
পরে পীরগাছা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই দিন রাত ১০ টার দিকে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শনিবার সকালে পীরগাছা থানায় মেয়েটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করে।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, গতকাল শনিবার আটক ধর্ষককে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতা মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 4221575313565362456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item