নীলফামারীতে মাদ্রাসা ছাত্রী অপহরন॥ মুক্তিপণ দাবি-মামলা না করার হুমকী

মো: শামীম হোসেন বাবু ,কিশোরগঞ্জ,নীলফামারী।নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীর অপহরনের ৬ দিন অতিবাহিত হলেও উদ্ধার করা সম্ভব হয়নি। উপরক্ত অপহরনকারীরা মোটা অংকের টাকার দাবির পাশাপাশি মামলা না করার জন্য অপহৃত ছাত্রীর পরিবারকে হুমকী দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।  শনিবার (২২ জুন) বিকালে অপহৃত মেয়েটির বাবা বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরেন।
মামলা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর বালাপাড়া গ্রামের কৃষক আব্দুল হামিদের মেয়ে হাদিকা আক্তার(১৫)। মেয়েটি এলাকার দক্ষিন মেলাবর দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী। গত ১৭ জুন সোমবার বেলা ৩টার দিকে মেয়েটি মাদ্রাসা ছুটির পর বাড়ি ফিরছিল। পথে একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মিনারুল ইসলাম (২৪) সহ তার ভাড়া করা সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে জোড়পূর্বক মেয়েটিকে উঠিয়ে অপহরন করে নিয়ে যায়। এ সময় প্রত্যক্ষদর্শী মাদ্রাসার অন্যান্য ছাত্রীরা অপহরনের বাধা দেয়ার চেস্টা করে ব্যর্থ হয়। এমনকি ওই পথ দিয়ে যাওয়া পথচারী মেলাবর গ্রামের তালেবুর রহমান (৪০) অপহরনকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধারে ব্যর্থ হয়। ঘটনার দিন বিকালে মেয়ে অপহরনের ঘটনা নিয়ে বাবা কিশোরীগঞ্জ থানায় তার মেয়ে অপহরনের ঘটনায় এজাহার দাখিল করে।
মেয়েটির বাবা অভিযোগ করে জানায়, অপহরনকারীরা মোটা অংকের টাকা দাবি করছে। এ ঘটনায় মামলা না করার জন্য হুমকী দিয়েছে। আমরা এখন নিরাপক্তাহীনতায় ভুগছি।
বিষয়টি নিয়ে সাংবাদিকরা অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-কিশোরীগঞ্জ সার্কেল) অশোক কুমার পালের সঙ্গে কথা বললে তিনি জানান, পুরো ঘটনাটি আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। #

#

পুরোনো সংবাদ

নীলফামারী 6505288313596387367

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item