ডিমলায় ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানে ভাতা প্রদান

মহিনুল ইসলাম ডিমলা প্রতিনিধি॥পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নীলফামারীর ডিমলায় ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মত বিনিময় সভা এবং তাদের সম্মানে ভাতা প্রদান করা হয়েছে।
রবিবার(২রা জুন)ইফতার পুর্ববর্তী সময়ে উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্রে  উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে এই মত বিনিময় সভা ও তাদের সম্মানে ভাতা প্রদান করা হয়।
এ সময়ে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ময়নুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, একই ইউনিয়নের পুর্বখড়িবাড়ি মেহের পাড়া মসজিদের প্রেস ইমাম মাওলানা আহম্মেদ কাজী, তেলিরবাজার কোদাল ধোয়ারপাড় চৌপতি মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী,দক্ষিন খড়িবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুর রহমান,ইউপি সদস্য হামিদুল ইসলাম প্রমুখ।
মত বিনিময় শেষে ওই ইউনিয়নের উপস্থিত ৩০টি মসজিদের ৬০জন ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে  প্রত্যেক ইমামকে নগদ ২হাজার টাকা করে ৬০ হাজার টাকা ও প্রত্যেক মুয়াজ্জিনকে নগদ ১হাজার টাকা করে ৩০ হাজার টাকা সম্মানী সহ ইফতারের প্যাকেট প্রদান করেন ইউনিয়নটির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ময়নুল হক।
একই সময় ওই ইউনিয়নের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রথমে ৬মাস,পর্যায়ক্রমে তিনমাস থেকে প্রতি মাসে এই সম্মানী ভাতা প্রদানের ঘোষনা দেন উক্ত ইউপি চেয়ারম্যান।

পুরোনো সংবাদ

নীলফামারী 8259471054951294861

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item