কালীগঞ্জে নুসরাত জাহান রাফি হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত।

মাহমুদুল ইসলাম লাম,লালমনিরহাট প্রতিনিধি:ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের ফাঁসির দাবীতে  লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র তুষভান্ডার  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
১৭ ই এপ্রিল  বুধবার সকাল ১১ ঘটিকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।  এবং সাধারণ মানুষ অংশ নেয়।
 মানববন্ধন ও প্রতিবাদ সবায় রাফি  হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের সর্বোচ্চ সাজার দাবি জানান বক্তারা। তাঁরা বলেন, খুন-ধর্ষণ এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঘটনা ঘটার পর বিচার না হওয়া বা বিচারে দীর্ঘসূত্রতার কারণে অপরাধীরা আরও বেপরোয়া উঠছে বলে অভিযোগ করা হয়।

‘নিপীড়নের বিরুদ্ধে কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের  ব্যানারে সংগঠনের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে  এবং সাধারন সম্পাদক নুর আলমগীর অনু পরিচালনায়  এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য্ রাখেন, সভাপতি আব্দুল মালেক, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক বাবু তপন কুমার রায়, তুষভান্ডার ইউনিয়ন মুক্তিযোদ্ধা লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান হেলাল, জেলা যাত্রী কল্যান সমিতির যুগ্ন আহবায়ক সাব্বির আহমেদ লাভলু, উদয়ন কোচিং সেন্টার এর পরিচালক এস কে মুসা আহমেদ প্রমুখ। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন গনমাধ্যম প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  প্রতিনিধিবৃন্দ।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 6975784296208654347

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item