আওয়ামীলীগ ক্ষমতায় এলে গ্রাম শহরে পরিণত করা হবে। ॥এমপি আফতাব

মহিনুল ইসলাম সুজন,ডিমলা প্রতিনিধি ॥আসন্ন একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নীলফামারী ১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী এবং বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়, বিএনপি এলে হয় ধ্বংস। আওয়ামী লীগ সরকার দশ বছর ক্ষমতায় থেকে দেশের বিভিন্ন ক্ষেত্রে যে পরিমান উন্নয়ন করেছে তা এক নতুন মাইলফলক।উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন,কেনোনা উন্নয়নের ক্ষেত্রে আওয়ামীলীগের কোনো বিকল্প নেই।
বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশের উন্নয়ন দেখে বাংলাদেশকে অনুসরন করছেন।তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুরস্কৃত করে তার তুখোর প্রশংসা করে যাচ্ছেন।
আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালীন তারা শুধু জালাও-পোড়াও,দুর্নীতি-অনিয়ম,আগুন সন্ত্রাসী, লুটপাট করে দেশের মানুষের কথা না ভেবে নিজের আখের গুছিয়েছে।তারা দেশের উন্নয়নে ব্যর্থ ।আ.লীগ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আর বিএনপি-জামায়াত মুক্তিযুদ্ধ বিরোধী দল।
দেশের উন্নয়নের ধারাবাহিকতায় স্বাধীনতার পর এবারে আমি পাচ বছর এমপি থাকাকালীন সময় আমার নির্বাচনী এলাকার বিভিন্ন ক্ষেত্রে যত উন্নয়ন করেছি তা অন্য যে কোনো সময়ের চেয়েও অনেক গুনে বেশি।তাই এলাকার উন্নয়নের স্বার্থে ও কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আপনারা আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিলে আমি আপনাদের উন্নয়ন উপহার দিব ।
মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেল ৩টায় ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের আইনুল হক ফাজিল মাদ্রাসা মাঠে আওয়ামীলীগে যোগদান ও নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এমপি আফতাব আরো বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকে সারাদেশে অন্যায় অত্যাচার ও নির্মমতা করেছে। তার বিপরীতে আওয়ামী লীগ দশ বছরের ক্ষমতায় থেকে  দেশের মধ্যে শান্তিপুর্ন পরিবেশ সৃষ্টি করেছে। আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করেনা,বলে আজ ডোমার-ডিমলা সহ সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আবারও আওয়ামীলীগ ক্ষমতায় এলে প্রতিটি গ্রাম শহরে পরিণত করা হবে।

এ সময়ে এমপি আফতাব উদ্দিন সরকারের হাতে ফুল দিয়ে নাউতারা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব জবেদ আলী,উক্ত ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান,ছাত্রদল নেতা আলমগীর,মঞ্জুরুল ইসলাম,মেহেদী,খালিশা চাপানী ইউনিয়ন বিএনপি নেতা ও আইনুল হক ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাহাবুবর রহমান, কৃষক দলের সভাপতি গোলাম মোস্তফা,জামায়াত নেত্রী রওশন আরা,জামায়াত নেতা আকিমুল ইসলাম সহ প্রায় ৪শতাধিক বিএনপি-জামায়াতের নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উক্ত ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা আতাউর রহমান সরকার,আইনুল হক ফাজিল মাদ্রাসা,নাউতারা স্কুল এন্ড কলেজের সভাপতি ও আ.লীগ নেতা কামরুল ইসলাম,উক্ত মাদ্রাসার অধ্যক্ষ আ.লীগে যোগদানকারী মাহাবুবর রহমান প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5433181183036225574

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item