ঠাকুরগাঁওয়ে পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ধর্মী সংখ্যালঘু সম্প্রদায়ের উপরে ভয়ভীতি, মানসিক নির্যাতন ও ঘর বাড়িতে অগ্নি সংযোগদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার রাতে শহরের আশ্রমপাড়ায় পুজা উদযাপন কমিটির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে পুজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তিনি বলেন, গত ২০ ডিসেম্বর সদর উপজেলার জগন্নাথপুরে এবং গত মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার আখানগর ঝাড়গাঁওয়ে সংখ্যালঘু পরিবারের ঘরবাড়িতে আগুন দেয়া হয়েছে। আমরা লক্ষ্য করছি প্রতিবার জাতীয় নির্বাচন এলেই এ জাতীয় ঘটনা ঘটানো হয়। বিশেষ করে ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগে ও পরে এ জাতীয় ঘটনা ঘটানো হয়েছিল। আমরা এ জাতীয় ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে এ জাতীয় ঘটনা যাতে করে না ঘটে সেই কারনে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্মকর্তা সেই স্থানে স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি। আগামী ৩০ তারিখের নির্বাচনে সংখ্যালঘু লোকজনের ভোটদান নিশ্চিতকরনে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এ্যাড. বলরাম গুহ ঠাকুরতা, এ্যাড. ইন্দ্রনাথ রায়, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষসহ পুজা উদযাপন পরিষদের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংাবাদিকরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 4916713457259762806

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item