ডোমারে দুই দিনে ৩ নারীর লাশ উদ্ধার

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/আনিছুর রহমান মানিক- নীলফামারীর ডোমারে দুই দিনে (শুক্রবার ও শনিবার)তিন জন নারীর লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ । এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।
জানাগেছে,উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বেতগারা গ্রামের বাবু পাড়ায় গত শুক্রবার রাতে নিজ ঘরের সরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে  হলহলিয়া আদর্শ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী  শাহেনা বেগম (১৫) । পরিবার ও স্থানীয়দের কারো অভিযোগ না থাকায় লাশ দাফনের প্রক্রিয়া চলছে বলে জানায় ডোমার থানা পুলিশ ।উল্লেখ্য, শাহেনা বেগম ৯ নং ওয়ার্ডের বেতগারা গ্রামের বাবু পাড়ার কৃষক আামিজ উদ্দিন (সাদা)র মেয়ে ।
এ দিকে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের  ৫ নং ওয়ার্ডের  নয়ানী বাগডোকরা গ্রামের নিমোজখানায় গত শুক্রবার দুপুরে  নিজ ঘরের সরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে প্রমত চন্দ্র টগরের স্ত্রী আনিতা রানী রায়(২৮) । তার চতুর্থ শ্রেনীর ছাত্রী জুই(৯), রুপসা রানী (৫),কর্নদেব (৫ মাস)  নামে তিন সন্তান রয়েছে । আনিতা রানী রায়ের লাশ ময়নাতদন্তের জন্য জেলায় প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানায় ।
অপরদিকে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের  পূর্ব বোড়াগাড়ী গ্রামের  কৃষি কলেজ পাড়ায়  আজ শনিবার সকাল প্রায় ৯ টায় নিজ ঘরে সরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে  খোরশেদ আলম  মিঞ্জিলের স্ত্রী আছমা খাতুন (২৩) । লাশ ময়না তদন্তের জন্য জেলায় প্রেরনের প্রক্রিয়া   চলছে বলে জানায় পুলিশ ।এ সময় (আজ শনিবার দুপুর ১ টায় )লাশ পুলিশ সুরুতহালের সময়  সংশ্লিষ্ট ইউপি সদস্য মোঃ মোজাম্মেল হক জানায়,প্রায় ৯ টার সময় প্রতিবেশীরা ফোন করে আমাকে জানায়, আছমাকে তার স্বামী ঘরে খুবই মারধর করছে ।আমি বলি দরজা ভেংগে স্বামীকে বের কর ,আমি আরছি ।কিছুক্ষন পরে শুনি মারা গেছে মেয়েটা ।
এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী বেপারী জানায়, আছমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে । আছমার ও আনিতা রানী রায়ের  লাশ ময়নাতদন্তের জন্য জেলায় প্রেরন করা হবে । পরিবার ও স্থানীয়দের কারো অভিযোগ না থাকায়  শাহানা  বেগমের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5152658686448240078

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item