সৈয়দপুরে যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে ২ জন আহত

তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর সৈয়দপুরে রাজনৈতিক জেলা যুবদলের দুই গ্রুপের সংঘর্ষে পন্ড হয়ে গেছে দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ২ জন। আহতদের সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাতে শহরের শহীদ ডা. জিকরুল  সড়কের দলীয় অফিসে দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের অনুষ্ঠানে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।
দলীয় সূত্রে জানা যায়, শনিবার ছিল যুবদলের  ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালে যুবদলের একটি গ্রুপ অনুষ্ঠানে উপস্থিত হলে দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নিলে অনুষ্ঠান পন্ড হয়ে যায়। সংঘর্ষে গুরুতর আহত হয় যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মানিক (৩৫) ও দেলোয়ার হোসেন (৩৭)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত দু’জনকে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মানিকের অবস্থা গুরুতর বলে হাসপাতাল থেকে বলা হয়।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নুরুজ্জামান বেগ জানান, সংঘর্ষের ঘটনায় গতকাল রবিবার সকাল পর্যন্ত কোন পক্ষ থেকেই মামলা হয়নি।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1459169994813484067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item