সৈয়দপুরে এনজিও অঞ্জলী মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক যুব দিবস পালন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা একশন এইড্ বাংলাদেশের (বিএফআই) প্রকল্পের সহযোগিতায় সৈয়দপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন অঞ্জলী মহিলা উন্নয়ন সংস্থা কর্তৃক বাস্তবায়িত সরকারি সেবায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি / দলিত জনগোষ্ঠি প্রবেশাধিকার নিশ্চিতকরণ প্রকল্পের আওতায়  রোববার (১২ আগষ্ট) আন্তর্জাতিক যুব দিবস পালন করা হয়েছে।  দিবসটি পালনে সকাল ১০ ঘটিকায় সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সম্প্রদায়ের মানুষ অংশগ্রহন করেন।র‌্যালী শেষে যুব সদস্য ও সাধারন জনগণের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
 এ ক্রীড়া প্রতিযোগতার শুভ উদ্বোধন করেন বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা অঞ্জলী মহিলা উন্নয়ন সংস্থা নির্বাহী পরিচালক বেবী তাবাস্সুম। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সৈয়দপুর উপজেলা যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা শহিদুল ইসলাম উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
 এ সময় সংস্থার নির্বাহী পরিচালক প্রকল্প, প্রকল্প সমন্বয়কারী মো. হুমায়ুন কবির, ফিল্ড অফিসার এস এম রুবেল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ক্রীড়া প্রতিযোগিতায় সৈয়দপুর পৌরসভায়  ৩,৭, ৯ এবং ১২ নম্বর ওয়ার্ডের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি/দলিত সম্প্রদায়ের  যুব লিডারা  অংশ নেয়। আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা একশন এইড বাংলাদেশের (বিএফআই) প্রকল্পের সহযোগিতায় ঐ আন্তর্জাতিক যুব দিবস পালন করা হয়।



পুরোনো সংবাদ

নীলফামারী 3953432735657678783

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item