দেবীগঞ্জে সংবাদ সম্মেলনে পঞ্চগড়- ২ আসনের বিএনপির প্রার্থী ঘোষণা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রার্থীঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে দেবীগঞ্জ পাবলিক ক্লাব মিলনায়তনে উপজেলা বিএনপি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সর্বশেষ কমিটির সহসভাপতি হামিদুর রহমানকে পঞ্চগড়-২ আসনে বিএনপির প্রার্থী ঘোষণা করেন।
গত ১৩ জানুয়ারি এবং ২৬ জুলাই দেবীগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা বিএনপির সভায় সর্বসম্মতিক্রমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য  পঞ্চগড়-২ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে হামিদুর রহমানের নাম ঘোষণার সিদ্ধান্ত হয়। সভায় যুবদল, ছাত্রদল, কৃষকদলসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এতে একমত পোষণ করেন। এমনকি বোদা উপজেলাবিএনপির একাংশও হামিদুর রহমানকে সমর্থন জানায়। স্বাধীনতার পর থেকেই জাতীয় সংসদ নির্বাচনে দেবীগঞ্জ থেকে বিএনপির কোন প্রার্থী না থাকায় এবার দেবীগঞ্জ উপজেলা বিএনপি থেকে প্রার্থী মনোনয়নের জোরালো দাবি জানান তারা।হামিদুর রহমানকে মনোনয়ন দিতে আগামী নির্বাচনে বিএনপি পঞ্চগড়-২ আসনটি পুনরুদ্বার করতে পারবে বলে আশা ব্যক্ত করেন নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দেবীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব সরকার।
এ সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসমত আলী, দন্ডপাল ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফ আলী, দন্ডপাল ইউনিয়ন বিএনপির সাধারণসম্পাদক নজরুল ইসলাম, পামুলি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক চৌধুরী মো. তানভীর যোবায়ের হোসেন ডিউকসহ বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3151665669055515758

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item