সৈয়দপুরে তাজির উদ্দিন গ্র্যান্ড হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে অস্বাস্থ্যকর, নোংরা  ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি এবং পরিবেশনের দায়ে এক অভিজাত হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (রোববার) বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) অবস্থিত ‘তাজির উদ্দিন গ্র্যান্ড হোটেল’ মালিকের ওই জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গতকাল (রোববার) বিকেলে শহরের উল্লিখিত সড়কের তাজির উদ্দিন গ্র্যান্ড হোটেলে আকস্মিক এক অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত অভিযানকালে অভিজাত ওই হোটেলে অস্বাস্থ্য, নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের চিত্র দেখতে পান। এছাড়া ওই হোটেলে ডীপ ফ্রীজে একই সঙ্গে মাংস ও মিনারেল ওয়াটার রাখাসহ পরিবেশনের জন্য সংরক্ষন করা দইয়ের উৎপাদন ও মেয়াদাত্তীর্ণ তারিখ না থাকার দায়ে হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
 ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
এতে সৈয়দপুর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর  মো. অহিদুল হক, পৌর স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকারসহ সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2401823754496104470

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item