ফুলবাড়ী পৌর শহরের মাস্টার ড্রেন নির্মান কাজ উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে ২কোটি ৪১লক্ষ টাকা ব্যয়ে ৯শ মিটার মাস্টার ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন পৌর মেয়র মুর্তুজা সরকার মানিক।

মঙ্গলবার দুপুর ২টায় পৌরসভা ভবনের অভ্যন্তরে থাকা সড়ক ও জনপদ এর জায়গা অবমুক্ত করে পৌরসভার প্রাচীর ভেঁঙ্গে এই মাস্টার ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন, পৌর মেয়র মুর্তুজা সরকার মানিক।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী পৌরসভার সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন,জাইকা প্রজেক্ট এর আওতায় (নবিদেপ) প্রকল্পের রেসিডেন্সিয়াল ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার আব্দুল কুদ্দুস, পৌর প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির আলম, কাওন্সিলর মোতাহার হোসেন,গোলাফ্ফর হোসেন,সৈয়দ আবু ফরহাদ বাবু,মোতালেব হোসেন, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স খাইরুল কবির রানা কনস্ট্রাকসনের সাইড ম্যানেজার মেহেদী হাসান ও ঠিকাদারের প্রতিনিধি শামছুল আলমসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিগন ।

উল্লেখ্য ফুলবাড়ী পৌরসভার ভবন হতে স্থানীয় উর্বশী সিনেমা হলের পিছন দিয়ে ছোট যমুনা নদী পর্যন্ত সাড়ে ৭ফিট দৈর্ঘ ও সাড়ে ৬ফিট প্রস্থ  ৯শ মিটার দীর্ঘ এই মাস্টার ড্রেন নির্মান হলে  পৌর শহরের পানি নিস্কাশন ব্যাবস্থা আরও ব্যাপক হারে বৃদ্ধি পাবে। দুর হবে পৌর বাসীর পানি নিস্কাশন সমস্যা।

পুরোনো সংবাদ

দিনাজপুর 9027552454244247145

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item