শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন সাকিব

খেলাধুলা-
নিদাহাস ট্রফিতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অভাবটা ভালোভাবেই টের পাচ্ছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে একটি ম্যাচ জিতলেও ভারতের বিপক্ষে দুটি ম্যাচই হারতে হয়েছে টাইগারদের। সাকিবের মতো অভিজ্ঞ ক্রিকেটার মাঠে থাকলে জয়ের সম্ভাবনা আরও বেড়ে যেত-এমন আক্ষেপই ঘুরে বেড়াচ্ছে ক্রিকেটপ্রেমীদের মনে। তবে ভালো খবর হচ্ছে, সেই আক্ষেপ আর থাকছে না। শ্রীলঙ্কার বিপক্ষে নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে মাঠে নামতে যাচ্ছেন সাকিব।

বিসিবি সর্বশেষ বিজ্ঞপ্তিতে জানাল, নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার বিপক্ষে লিগের শেষ ম্যাচে খেলবেন সাকিব। বৃহস্পতিবার শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

বিসিবি এক ঘোষণায় জানায়, সাকিব খেলার মতো যথেষ্ট ফিট। এ জন্য তাকে শ্রীলঙ্কায় পাঠানো হচ্ছে। বিকালে কলম্বোতে দলের সঙ্গে দেখা যাবে তাকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল তার নেতৃত্বেই হয়তো মাঠে নামবেন মুশফিক-তামিমরা।

গত জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে আঙুলে চোট পান এই অলরাউন্ডার। তার টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি দেশের মাটিতে। পাকিস্তান সুপার লিগসহ নিদাহাস ট্রফির প্রথম ৩ ম্যাচেও দেখা যায়নি সাকিবকে। এ সময় থাইল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিশেষজ্ঞ চিকিৎসকদের শরণাপন্ন হন তিনি। এ সপ্তাহে ঢাকায় ফিরে জিম ও ট্রেনিং সেশনে দেখা গেছে তাকে। সেখানেই ফিটনেসের পরীক্ষা দিয়ে আবার দলে ফিরছেন তিনি।

পুরোনো সংবাদ

খেলাধুলা 7577280218079134044

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item