সৈয়দপুরে ই-নামজারী বিষয়ক চারদিনব্যাপী প্রশিক্ষণ শুরু

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ই-নামজারী ব্যবহারকারীদের চারদিন ব্যাপী এক প্রশিক্ষণ শুরু হয়েছে। ভূমি সংস্কার বোর্ড, এটুআই প্রধানমন্ত্রীর কার্যালয় ও উপজেলা প্রশাসন ওই প্রশিক্ষণের আয়োজন করেছে। আজ (বৃহস্পতিবার) সৈয়দপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। ভূমি সংস্কার বোর্ডের উপ-ভূমি সংস্কার কমিশনার-৩ কাজী মেরাজ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  প্রশিক্ষণের উদ্বোধন করেন ।
 প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন। বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান  মোছা. রওনক জাহান রিনু প্রমুখ।
প্রশিক্ষণে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয়ের কর্মকর্তা, ইউনিয়ন ভূমি  সহকারি কর্মকর্তা ও ইউনিয়ন উপ-সহকারি কর্মকর্ত, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাসহ প্রায় ২০ জন অংশ নিচ্ছেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ইতিমধ্যে ১১৩টি উপজেলায় ই-নামজারী কার্যক্রম শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চলতি বছরের জুন মাসের মধ্যে প্রতিটি উপজেলায় এই কার্যক্রম শুরু হবে। ফলে নামজারী ও ভূমি জটিলতায় আর মানুষকে দুর্ভোগ পোহাতে হবে না।                   

পুরোনো সংবাদ

নীলফামারী 5757340194779971744

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item