সৈয়দপুরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মমতাজ গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুত, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মমতাজকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে। শনিবার ভোরে শহরের উপকণ্ঠে রাবেয়া ফ্লাওয়ার মিলস্ সংলগ্ন সোনাপুকুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী এলাকার মৃত. মফিজ উদ্দিনের ছেলে মমতাজ। সে এলাকার একজন কুখ্যাত চোর ও ডাকাত। সে সৈয়দপুরসহ পাশের এলাকায় চুরি, ডাকাতির করে থাকে।  সৈয়দপুর থানার একজন তালিকাভুক্ত অপরাধী সে। তাঁর নামে সৈয়দপুরসহ আশপাশের থানায় একাধিক চুরি, ডাকাতির মামলা রয়েছে। গত ২০১৭ সালে সৈয়দপুর থানায় তাঁর নামে একটি চুরি মামলা দায়ের হয়। ওই মামলার পর থেকে সে গা ঢাকা দেয়।  পরবর্তীতে সে পলাতক থাকা অবস্থায় ওই মামলা তাঁর ১০ বছরের সশ্রম সাজা হয়। তাকে গ্রেপ্তারে আদালত থেকে তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। ওই গ্রেপ্তারি পরোয়ানামূলে গতকাল শনিবার সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের উল্লিখিত এলাকা থেকে গ্রেপ্তার করেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা  ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মমতাজকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 5157982230528546822

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item