সৈয়দপুরে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্র আহত, শিক্ষার্থীদের সড়ক অবরোধ প্রধান শিক্ষকের অপসারন দাবি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১মার্চ॥
সৈয়দপুর-নীলফামারী সড়কের ওয়াবদা মোড়ের অদুরে মাইক্রোবাসের ধাক্কায় এক স্কুল ছাত্র গুরুত্বর আহত হয়েছে। আজ রবিবার দুপুরে এ ঘটনায় আহত ছাত্রের সহপাঠিরা দেড় ঘন্টাব্যাপী সড়কটি অবরোধ করে রাখে। সহপাঠীরা জানায় দুপুরে সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের টিউবওয়েলের পানি ভাল না থাকায় টিফিনের সময় তারা বাহিরের হোটেল থেকে পানি পান করতে আসে। এসময় সৈয়দপুর হতে নীলফামারী অভিমুখে যাওয়া একটি দ্রুতগামী মাইক্রোবাস (চট্র মেট্রো-চ-১১-১০২৩) অষ্টম শ্রেনীর ছাত্র সহিদুজ্জামান সোহাগ ওরফে আপনকে ধাক্কা দিলে সে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়।তাকে উদ্ধার করে সৈয়দপুর স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান হতে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
এদিকে, এই ঘটনায় উত্তেজিত শিক্ষার্থীরা মাইক্রোবাসটি আটক করলেও এর চালক পালিয়ে গেলে তারা প্রায়  দেড়ঘন্টা ঘন্টা সড়কের  উপড়ে বসে অবরোধ করে। এসময় সড়কের দুই দিকে অর্ধশতাধিক যানবাহন আটকা পড়ে।খবর পেয়ে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ ও থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ছাত্রটি নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের ঢেলাপীর গ্রামের মুকুল মিয়ার ছেলে।
এদিকে অনেকে অভিযোগ করে জানায় সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা বাবলা সকালে এসে হাজিরা খাতায় স্বাক্ষর করে বেরিয়ে যান। তিনি স্কুলের দিকে বেখায়াল। ওই প্রধান শিক্ষক কে ছাত্ররা স্কুলের সামনে সতুন নলকুপ স্থাপনের একাধিবার জানালেও তিনি তা করেননি। বরং তিনি স্কুল ফাকি দিয়ে ব্যাক্তিগত কাজে প্রতিদিন ব্যস্ত থাকে। এলাকাবাসী ওই প্রধান শিক্ষকের অপসারন দাবি করেছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 6494386273804144106

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item