অতিরিক্ত ফি আদায়ের বিরুদ্ধে চিলাহাটি সরকারী কলেজে শিক্ষার্থীদের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি ১ মার্চ॥
নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি সরকারী ডিগ্রি কলেজে বিএ পরীক্ষার ফর্মফিলাপে অতিরিক্ত ফি আদায়ের বিরুদ্ধে ও কলেজের শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার দাবি তুলে শিক্ষার্থীরা মানববন্ধন  করেছে। বৃহস্পতিবার দুপুরে কলেজ চত্বরে এই কর্মসুচি পালন করে তারা। 
মানববন্ধন শেষে শিক্ষার্থীদের পক্ষে বিএন তৃতীয় বর্ষের ছাত্র আবু সাইদ উক্ত অভিযোগ ছাড়াও  তার বক্তব্যে আরো অভিযোগ তুলে বলে কলেজের অধ্যক্ষ মাসে ৫দিন থাকেন তার অনুপস্থিতে কলেজ শিক্ষকরা  ঠিক মত ক্লাস নেন না। কলেজের মহিলা হোষ্টেলে ছাত্রীদের বদলে শিক্ষকরা অবৈধভাবে বসবাস করে আসছে।
 শিক্ষার্থীদের অভিযোগ এবারের বিএন পরীক্ষায় সরকারী কলেজের নির্ধারিত ফি এর চেয়ে  জোড়পূর্বক ৮০০ টাকা অতিরিক্ত ফি আদায় করা হচ্ছে। এর সুষ্ঠু তদন্ত দাবি করে তারা। এ ছাড়া কলেজের অধ্যক্ষের বাড়ি পাবনা হওয়ায় তিনি মাসে ৫ দিন কলেজে থাকে। মাসের প্রথম দিন থেকে ৫দিন  কলেজ করে চলে যান বাড়ি। মাস শেষে এসে বেতন তুলেন। তাই আগামী ৭দিনের মধ্যে অধ্যক্ষ সাহেব কলেজে নিয়মিত উপস্থিত না থাকলে সকল ছাত্র-ছাত্রীরা বৃহত্তর আন্দোলনে গড়ে তুলতে বাধ্য হবে।
এদিকে বৃহস্পতিবার  চিলাহাটি সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের মোল্লা কলেজে উপস্থিত থাকতে দেখা যায়। এ বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন অতিরিক্ত ফি নেয়া হয়না। যাদের বকেয়া আছে তাদের ফর্ম ফিলাপের সঙ্গে বকেয়া যোগ করা হয়েছে। তিনি নিয়মিত কলেজ করেন বলে দাবিও করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7808169550176468265

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item