সৈয়দপুরে এনজিও মানবিক সাহায্য সংস্থার সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে নাক, কান ও গলা স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বেসরকারি উন্নয়ন সংগঠন মানবিক সাহায্য সংস্থা’র (এমএসএস) সমৃদ্ধি কর্মসূচির আওতায় নাক, কান ও গলা স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়। আজ(মঙ্গলবার) উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা সার্জারীতে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক ফয়সাল আলম অভি এবং রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ এর ডা. ইপা স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করেন। দিনব্যাপী স্বাস্থ্য ক্যাম্পে আগত প্রায় আড়াই নাক, কান ও গলা রোগীকে পরীক্ষা নিরীক্ষা শেষে প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধপত্র প্রদান করা হয়েছে।
 এর আগে সকালে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় আয়োজিত ওই স্বাস্থ্য ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রনোবেশ চন্দ্র বাগচী।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমএসএস এর সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. রিয়াজুল ইসলাম। এ সময়  উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, মানবিক সাহায্য সংস্থার  সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা (ইডিও) মো. মোরশেদুল হক,স্বাস্থ্য কর্মকর্তা শাহানা আখতারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 2409987650102221712

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item