নানা কর্মসূচির মধ্যদিয়ে সৈয়দপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নানা কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সৈয়দপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী গৃহিত কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সোমবার (২৯ জানুয়ারী) বিকেলে সৈয়দপুর রেলওয়ে মূর্তজা মিলনায়তনে বিকেলে ওই অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মুহাম্মদ কুদরত-ই-খুদা, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল।এতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. সিরাজুল ইসলাম চন্দন সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানের  সংক্ষিপ্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. নুরুল হক।
অনুষ্ঠানে সৈদপুর রেলওয়ে কারখানার কার্যব্যস্থাপক (ডাব্লুএম) মো. আমিনুল হাসান, দি সৈয়দপুর বণিক সমিতির সভাপতি মো. ইদ্রিস আলী, রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম, শামসুল হক মেমোরিয়াল একাডেমী’র অধ্যক্ষ কৃষিবিদ মো. আব্দুল মবিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো. সিরাজুল হক (সিরাজ)।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। রেলওয়ে মূর্তজা মিলনায়তন চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়েছে। কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
শেষে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে সংগঠনের শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, সংস্কৃতিকর্মী, রাজনীতিবিদ, সংগঠনের উপদেষ্টা ও সদস্যরা উপস্থিত ছিলেন।



পুরোনো সংবাদ

নীলফামারী 1301213218043082669

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item