বুধবার বেরোবিতে প্রথম সমাবর্তন ক্যাম্পাস মাতাবে ‘জলের গান’

মামুনুর রশিদ মেরাজুল

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) এর প্রতিষ্ঠার ইতিহাসে প্রথমবারের মতো  বুধবার অনুষ্ঠিত হতে হবে ¯œাতক প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের উদ্বোধনী সমাবর্তন অনুষ্ঠান। অনুষ্ঠিত হবে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের অরিয়েন্টেশন ক্লাস। জমকালো আয়োজনে ক্যাম্পাস মাতাবে থাকবে দেশের জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক এবং সমাবর্তন আয়োজক কমিটির সদস্য সচিব তাবিউর রহমান প্রধান দৈনিক আলোকিত সময়কে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বুধবার বিকেলে উদ্বোধনী সমাবর্তন সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে থাকছে ব্যান্ড দল ‘জলের গান’ এর পরিবেশনা। এর আগে সকালে উদ্বোধনী সমাবর্তনে সমাপনী বক্তা হিসেবে বক্তব্য রাখবেন- বিইউপির উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল কাশেম মজুমদার।
অন্যদিকে সমাবর্তন আয়োজন কমিটির আহবায়ক পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার বলেন, এবারই প্রথম নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের জন্য ‘উদ্বোধনী সমাবর্তন’ আয়োজন করার জন্য সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সমাবর্তনকে ঘিরে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকাগুলোতে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ, নতুন শিক্ষার্থীদের বরণ, অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।
তিনি আরো জানান, সমাবর্তনের দিনে প্রতি অনুষদ ও বিভাগের আলাদা পতাকা তৈরি করাসহ প্রতি শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাপ এর ব্যবস্থা থাকবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 9062159745454217785

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item