নীলফামারীতে যুবকদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা



ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ জানুয়ারী॥
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক গৃহীত “মাদকবিরোধী অভিযান ও প্রচারনা মাস জানুয়ারি ২০১৮” উপলক্ষ্যে আজ মঙ্গলবার নীলফামারী  যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুবউন্নয়ন ভবনের সম্মেলন কক্ষে “সমাজে মাদক বিস্তার ও মাদকসক্তি রোধে যুব সমাজের করনীয়” শীর্ষক মাদক বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভার প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মোহম্মদ খালেদ রহীম উপস্থিত যুবকদের উদ্যেশে বলেন আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠতে হবে। “মাদকের করালগ্রাস থেকে যুব সমাজকে বাচাতে হলে বেকারত্বকে ঘুচাতে হবে। সকলে নিজ নিজ ভাল কাজের কর্মে মনোযোগী হলে মাদক নামের কোন নেশা থাকবেনা। এ ছাড়া কর্মময় জীবনের সঙ্গে খেলাধূলা এবং সাংস্কৃতিক এর প্রতি ঝুকতে হবে। মাদকাসক্ত ব্যক্তি আমাদেরই ভাই-বোন,এদের রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের। আমরা সকলে সামাজিকভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চাই”।
নীলফামারী যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক আব্দুল ফারুকের সভাপতিত্বে আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখে নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ ও নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের উপ-পরিচালক শহিদুল মান্নাফ কবির।
বিশেষ অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, “বর্তমানে জাতির কর্নধার যুব-সমাজ।এদের মাদক থেকে দুরে রাখার জন্য সুস্থ বিনোদন চর্চা করা খুবইজরুরী”। সেই সঙ্গে মাদকের বিরুদ্ধে প্রতিটি স্থানে সচেতনতা বৃদ্ধিতে অগ্রনী ভুমিকা রাখতে হবে।
কারন মাদক আমাদের সমাজে সকলের জন্য মরণব্যাধী ক্ষতিকর। তাই সকলে আমরা মাদককে না বলি ও প্রতিরোধ গড়ে তুলি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1069690560188312196

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item