এক দফা দাবি আদায়ে আন্দোলন চালিয়ে যাবে পৌর সার্ভিস এ্যাসোসিয়েশন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ জানুয়ারী॥
সরকারী বেতন ভাতার এক দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা কর্মচারী সার্ভিস এ্যাসোসিয়েশন। তিনদিনের চলমান অবস্থান কর্মসূচির শেষ দিনে আজ মঙ্গলবার নীলফামারী পৌরসভা প্রাঙ্গণে ওই ঘোষণা দেন এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্ল¬া।
তিনি বলেন, আমরা দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছি। আগামী শনিবার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা শেষে আমরা বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবো। প্রয়োজনে দাবি আদায়ে রাজধানী ঢাকায় অবস্থান নিয়ে আমরণ অনশন শুরু করতে বাধ্য হবো। পেনশন প্রদানসহ সরকারি কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের দাবিতে নীলফামারী সহ সারা দেশের পৌরসভায় তিন  দিন থেকে অবস্থান কর্মসূচি পালন করে আসছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
নীলফামারী পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মসূচিতে আজ মঙ্গলবার শেষ দিনে আলোচনা সভায়  সভাপতিত্ব করেন এ্যাসোসিয়েশনের নীলফামারী পৌরসভা কমিটির আহ্বায়ক তারিক রেজা।
এ সময় অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় সভাপতি শফিকুল ইসলাম পাটোয়ারী, প্রচার স¤পাদক ইমরান আরী মোল্ল¬া, সহ-সাধারণ স¤পাদক সুজন শাহ, নীলফামারী জেলা কমিটির সভাপতি গোলাম মোস্তফা। কর্মসূচিতে নীলফামারী পৌরসভা ছাড়াও ডোমার, সৈয়দপুর ও জলঢাকা পৌরসভার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত, দাবি বাস্তবায়নে ইতোপূর্বে কর্মবিরতি, স্মারকলিপি প্রদান, বিক্ষোভ মিছিলসহ নানান কর্মসূচি পালন করে সংগঠনটি।
এদিকে চলমান আন্দোলন কর্মসূচিতে সংহতি জানিয়েছেন বাংলাদেশ মিউনিসিপালিটি এ্যাসোসিয়েশনের নির্বাহী সভাপতি ও নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ বলেন, কর্মকর্তা-কর্মচারীদের সরকারি কোষাগার থেকে বেতনভাতা পরিশোধ করা উন্নয়ন কাজ তরান্বিত হওয়ার পাশাপাশি তাদের জীবনমানের উন্নতি ঘটবে। তিনি আশা করেন সরকারের পক্ষে পৌরসভার কর্মকর্তা কর্মচারী এ্যাসেসিয়েশনের দাবি অচিরেই বাস্তবায়ন হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4935845172898720754

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item