জলঢাকার উন্নয়ন মেলায় দুই শিক্ষা অফিস যৌথভাবে দুই

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায়  সমাপ্ত হয়েছে তিন দিনের উন্নয়ন মেলা। শনিবার  রাতে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত ওই মেলার সমাপণী অনুষ্ঠিত হয়।
মেলায় অংশ নিয়ে উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক দুই শিক্ষা অফিস যৌথভাবে ২য় স্থান লাভ করে। ১ম স্থান উপজেলা প্রকৌশলী অফিস ও ৩য় স্থান লাভ করে পল্লী বিদ্যুৎ সমিতি।
এবারের মেলায় সরকারের উন্নয়নের বিভিন্ন বিষয়, শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ শ্লোগানে দুই শিক্ষা অফিস, একটি বাড়ি একটি খামার, কমিউনিটি কিনিক, নারী ক্ষমতায়ন, সবার জন্য বাসস্থান, শিক্ষা সহায়তা, ডিজিটাল বাংলাদেশ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচির বিভিন্ন দিক স্টলগুলোতে গুরুত্বপায়। সমাপনী অনুষ্ঠানে বিজয়ী স্টলগুলোর হাতে পুরষ্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ফয়সাল মুরাদ, উপজেলা প্রকৌশলী হারুন-অর-রশীদ, কৃষি কর্মকর্তা শাহ মাহফুজুল হক, শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতাউল গনী ওসমানী ও মিরগঞ্জ ইউপি চেয়ারম্যান হুকুম আলী খান প্রমুখ। মেলার ২য় দিন মাধ্যমিক ও শেষদিনে প্রাথমিক শিক্ষা অফিসের শিক্ষক - শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র মেলার আগত দর্শনার্থীদের মুগ্ধ করে তোলে। উল্লেখ যে, জলঢাকা উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী অনুষ্ঠিত মেলায় সরকারি-বেসরকারী ৫০ টি স্টল স্থান পায়। গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলে মেলার উদ্বোধন করেন অধ্যাপক গোলাম মোস্তফা এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী।



পুরোনো সংবাদ

নীলফামারী 2587163393545123855

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item