পার্লামেন্টকে ক্ষমতায় রেখে নির্বাচন কখনই সুষ্ঠু হতে পারে না- নীলফামারীতে বিএনপির যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ জানুয়ারী॥
বিএনপির যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ বলেছেন, আরো যদি লড়াই সংগ্রামে প্রাণ দিতে হয় তবু এই সরকারের অধিনে কোনো নির্বাচনে আমরা যাবো না।
শনিবার সন্ধ্যায় নীলফামারী জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপি গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে নীলফামারীতেও দলের বহু তরতাজা প্রাণ ঝড়ে গেছে। আরো যদি লড়াই সংগ্রামে প্রাণ দিতে হয় তবু এই সরকারের অধিনে কোনো নির্বাচনে আমরা যাবো না। শেখ হাসিনাকে অনির্বাচিত প্রধানমন্ত্রী দাবি করে বলেন, সহায়ক সরকার অথবা নির্বাচন কালীন নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করা না হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে, পার্লামেন্টকে ক্ষমতায় রেখে নির্বাচন কখনই সুষ্ঠু হতে পারে না।
জেলা শহরের পৌরমার্কেটস্থ্য জেলা বিএনপির কার্যালয় চত্বরে জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আনিছুল আরেফিনের সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য বিলকিছ ইসলাম, এ্যাডঃ মিজানুর রহমান চৌধুরী।
সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সামছুজ্জামান জামান। এ ছাড়া বক্তব্যরাখেন জেলার ছয় উপজেলার বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকগণ। উক্ত কর্মী সভায় নীলফামারী জেলা উপজেলা  বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কর্মী সমাবেশে বেবী নাজনীন তার বক্তব্যে বলেন আমি জিয়াউর রহমানকে শ্রদ্ধা করেই আজ বিএনপির রাজনীতি করছি। বিএনপি আমার প্রাণের দল। একজন কন্ঠ শিল্পী হয়ে আমি দেশ বিদেশে ঘুরে জাতীয়তাবাদীর কাজই করে গেছি। তাইদেশের আগামী  জাতীয় নির্বাচন নিরপেক্ষতার দাবি নিয়ে  মাঠে নেমেছি। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই। বিএনপির জয় হবেই। পাশাপাশি নিরপেক্ষ নির্বাচন হলেই বিএনপির মনোনয়ন প্রত্যাশা করে নীলফামারী ৪ আসনে প্রার্থী হতে চাই আমি।



পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 267237248396399252

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item