ঠাকুরগাঁওয়ে ৭০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

অব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানাধীন ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকা থেকে সাতশত পিচ ইয়াবাসহ  মাদক ব্যবসায়ী আজিজুল হক ওরফে পটল (৩০) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোররাতে তাকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ। সে ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকার মোহাম্মদ হুমায়ুন কবিরের ছেলে।

ডিবি সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের এসআই নুর আলমের নেতৃত্বে একটি টিম রাণীশংকৈল থানাধীন ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকায় মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী আজিজুল হক ওরফে পটলকে ৭০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

মাদকসহ আজিজুল হককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ডিবির এসআই নুর আলম সিদ্দিকি জানান, ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে ডিবি পুলিশের নিরন্তর প্রচেষ্টার সাধুবাদ জানিয়েছেন পুলিশ সুপার ফারহাত আহমেদ। তিনি বলেন, জেলাকে মাদকমুক্ত করতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে ডিবি পুলিশ। মাদক একটি সামাজিক ব্যাধী। মাদক নির্মূলে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও পুলিশকে সহযোগিতা করতে হবে। তাহলেই সমাজকে মাদকমুক্ত করা সহজতর হবে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3710817785158171061

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item