কিশোরগঞ্জের গাড়াগ্রামে ইউপি চেয়ারম্যানের পদের উপ-নিবার্চন ২৮ ডিসেম্বর

শামীম হোসেন বাবু/ইনজামাম-উল-হক নির্ণয়-
দলীয় প্রতীকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার  গাড়াগ্রাম ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের ভোট গ্রহন আগামী ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে। নির্বাচনে সুষ্ঠু ও শান্তি পূর্নভাবে ভোট গ্রহনে প্রশাসনের পক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
সংশ্লিষ্ট সুত্র মতে, নির্বাচনে এক জন নারী সহ মোট আট জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। এর মধ্যে তিন জন দলীয় ও ৫ জন স্বতন্ত্র দলীয় প্রার্থীরা হলো আওয়ালীগের মোজাহার হোসেন (নৌকা)  বিএনপির  জিকরুল হক  (ধানের শীষ) ও জাতীয় পাটির জোনাব আলী (লাঙ্গল)। অপর দিকে ৫ জন স্বতন্ত্র প্রার্থী  হলো কাজলী বেগম (ঘোড়া), বিপ্লব সরকার (দুইপাতা) এম মোক্তারুল ইসলাম (চশমা) জুলফিকার জুয়েল (মটর সাইকেল) ও মারুফ হোসেন (আনারস)।
মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখা যায় প্রচারনার শেষ সময় প্রার্থীরা এক প্রান্ত হতে অন্যপ্রান্তে ছুটে গিয়ে ভোট প্রার্থনা করছে।
জানা যায়, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চলতি বছরের ২২জুন  জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করে। ফলে ওই পদটি শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন।  তারই আলোকে সকল প্রক্রিয়া শেষে ২৮ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যচ্ছে।
নির্বাচন অফিস সূত্র জানায়, গাড়াগ্রাম ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৪৮৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯হাজার ৫৬১জন ও নারী ভোটার ৯ হাজার ৮৮৭জন ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপ নির্বাচনের রির্টানীং অফিসার মনোয়ার হোসেন বলেন, আগামী ২৮ ডিসেম্বর সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহনে সকল প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 128535545683460327

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item