ঠাকুরগাঁওয়ে খুঁটির সঙ্গে বেঁধে গৃহবধুকে নির্যাতন


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তিনি‌ধি:
ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া গ্রামে যৌতুকের দাবিতে খাটের খুঁটির সঙ্গে বেঁধে গৃহবধু আঞ্জুয়ারা বেগমকে (৩১) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমন অভিযোগ করেন গৃহবধু আঞ্জুয়ারা বেগম । 

গৃহবধু আঞ্জুয়ারা বেগম (৩১) ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী এবং সে ঠাকুরগাঁও শহরের ফকিরপাড়া এলাকার আনোয়ার হোসেনের মেয়ে। 

বর্তমানে ওই গৃহবধু ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 

গৃহবধু আঞ্জুয়ারা বেগম অভিযোগ করে বলেন, গত বছরের অক্টোবর মাসে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া এলাকার মো. জবান আলীর ছেলে আব্দুস সাত্তারের সাথে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে প্রায় সময় আমার স্বামীসহ তাঁর পরিবারের লোকজন আমাকে মারপিট করত। 

গত বৃহস্পতিবার (০২ নভেম্বর) সন্ধ্যায় ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্বামীর সঙ্গে বাকবিতন্ডা হয় গৃহবধু আঞ্জয়ারা বেগমের। এসময় তাঁর স্বামী আব্দুস সাত্তার, শ্বশুর জবান আলী, শ্বাশুরী সবুরা বেগমসহ ওই পরিবারের লোকজন ঘরের দরজা বন্ধ করে বাঁশের লাঠি দিয়ে বেধরক মারপিট করে। এমনকি তাঁরা ওই গৃহবধুকে খাটের খুটির সঙ্গে বেঁধে মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। 

খবর পেয়ে গৃহবধুর পরিবারের লোকজন মেয়ের শ্বশুর বাড়ী থেকে রক্তাক্ত অবস্থায় আঞ্জুয়ারা বেগমকে উদ্ধার করে এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। 

হাসপাতালের চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ বলেন, গৃহবধু আঞ্জুয়ারা বেগমের ডান হাত ভেঙে দেয়া হয়েছে এবং মাথায় ৪টি শেলাই রয়েছে। এছাড়াও গৃহবধুর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রযেছে। 

এ ব্যাপারে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, গৃহবধুকে মারপিটের ঘটনাটি শুনেছি। তবে এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

অভিযুক্ত স্বামী আব্দুস সাত্তারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3407621392123039418

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item