নাগরিকরা সচেতন হলে গনতন্ত্র অর্থবহ এবং উন্নয়ন টেকসই হবে..... সৈয়দ আবুল মকসুদ

এস.কে.মামুন-
সুজন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দেশের প্রখ্যাত লেখক-গবেষক সৈয়দ আবুল মকসুদ বলেছেন,সাংবিধানিক প্রতিষ্ঠান গুলি শক্তিশালি হলে,নাগরিকরা সচেতন হলে গনতন্ত্র অর্থবহ এবং উন্নয়ন টেকসই হবে ও সভ্যতা পূণঃ প্রতিষ্ঠিত হবে।
তিনি গতকাল দুুপুরে রংপুর টাউন হলে সু-শাসনের জন্য নাগরিক সুজনের রংপুর মহানগর কমিটির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহানগর সভাপতি সাংবাকি আফতাব হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,গনতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ও রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ আফজাল ,সুজন কেন্দ্রীয় সমম্বয়কারী দিলীপ সরকার,কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি মুক্তিযোদ্ধা আকবর হোসেন,আঞ্চলিক সমন্বয়কারী রাজেশ দে রাজু।
পরে খন্দকার ফকরুল হাসান ব্ঞ্জেুকে সভাপতি ও আরিফ হোসেন টিটুকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট মহানগর কমিটি ঘোষনা করা হয়। এর আগে সুজনের াবীবিস উপলক্ষ্যে একটি র‌্যালী নগর প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে রংপুরে সরকারী প্রকৌশল বিশ্ববিদ্যালয়,ড.ওয়াজেদ মিয়ার নামে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,রংপুর ঢাকা আন্ত নগর দিবাকালিন ট্রেন চালু এবং শ্যামা সুন্দরী খাল সংস্কার ও বিকল্প রাস্তা চালুর াবিতে স্বারকলিপি প্রান করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 1505740734012816712

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item